বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ অপরাহ্ন

হাতীবান্ধায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে অটোভ্যান চালকের মৃত্যু

হাতীবান্ধায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে অটোভ্যান চালকের মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধায় অটোভ্যান নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লেগে আব্দুল গনি (৪০) নামের এক অটো ভ্যান চালকের মৃত্যু হয়েছে।
শনিবার (২৮ এপ্রিল) বিকেলে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা উপজেলার মিলন বাজার বটতলা এলাকায়  এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত আব্দুল গনি (৪০) উপজেলার বড়খাতা গ্রামের ওসমান গনির ছেলে। তিনি একজন ভানচালক।
ঘটনার প্রত্যক্ষদর্শী আব্দুল আক্কাস বলেন, উপজেলার মিলনবাজার থেকে অটো ভ্যান নিয়ে বড়খাতা যাচ্ছিলেন নিহত আব্দুল গণি। পথিমধ্যে একটি অটোরিকশা লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক থেকে অন্য রাস্তায় যাওয়ার সময় পিছনে থাকা ওই অটোভ্যান চালক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুটির সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি গুরুত্বর আহত হলে স্থানীয়দের সহযোগীতায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দ্বায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দ্বায়িত্বরত চিকিৎসক ডা.আল ছালি সাব্বির বলেন, নিহত গণি প্রচন্ড আঘাত প্রাপ্ত হয় প্রচুর রক্তক্ষরন হয়। এছাড়া হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।
 হাতীবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের অফিসার মনির হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আব্দুল গণিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার দ্বায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাকিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT